খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪৩১ | ১৬ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও মাহবুবুর রহমান আটক
  আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)

৮০০ ফুট গভীর খাদে পড়ল ভারতীয় সেনাবাহিনীর গাড়ি, ৪ সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক

ভারতে সড়ক দুর্ঘটনায় ৪ সেনাসদস্য নিহত হয়েছেন। পশ্চিমবঙ্গ থেকে সিকিম যাওয়ার পথে তাদের বহনকারী গাড়িটি প্রায় ৮০০ ফুট গভীর খাদে পড়ে গেলে প্রাণহানির এই ঘটনা ঘটে।

এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) পৃথক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ও ইন্ডিয়া টুডে।

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সিকিমের পাকিয়াং জেলায় সড়ক দুর্ঘটনায় চার সেনা সদস্য নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। পশ্চিমবঙ্গের বিন্নাগুড়িতে অবস্থানরত সেনাবাহিনীর ইএমসি সদস্যদের বহনকারী গাড়িটি রেনক-রংলি হাইওয়ে বরাবর রাস্তা থেকে গভীর খাদে ছিটকে পড়ে এবং নিচে একটি জঙ্গলে পড়ে যায় বলে জানান তারা।

গাড়িটিতে চারজন আরোহী ছিলেন যাদের সবাই ঘটনাস্থলেই মারা যান বলে পুলিশ জানিয়েছে। নিহতরা হলেন– মধ্যপ্রদেশের সিপাহী প্রদীপ প্যাটেল, ইম্ফলের বাসিন্দা সিএফএন ডব্লিউ পিটার, হরিয়ানার বাসিন্দা নায়েক গুরসেভ সিং এবং তামিলনাড়ুর বাসিন্দা সুবেদার কে থাঙ্গাপান্ডি।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি এবং তদন্ত চলছে। নিহতদের মরদেহ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের কালিম্পং জেলার পেডং থেকে সিল্ক রুট ধরে জুলুকের দিকে যাচ্ছিলেন তারা। পথে সিকিমের পাকিয়াং জেলায় এই দুর্ঘটনা ঘটে। তারা রেনক-রংলি স্টেট হাইওয়ে ধরে যাচ্ছিলেন।

পথিমধ্যে দালোপচাঁদ দারা এলাকায় গাড়িটি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে পিছলে খাদে পড়ে যায়। এসময় প্রায় ৭০০ থেকে ৮০০ ফুট নিচে পড়ে যায় গাড়িটি। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

এর একদিন আগে বুধবারই তেলাঙ্গনায় মাওবাদী যোদ্ধাদের সঙ্গে গুলি বিনিময়ে ভারতীয় সেনাবাহিনীর ছয় সদস্য নিহত হয়েছিলেন। এই ঘটনায় পুলিশ জানিয়েছিল, তেলাঙ্গনার ঘটনায় আরও দুই গ্রেহাউন্ড কমান্ডো সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কারাকাগুডেম থানা এলাকায় জঙ্গলে টহল দেওয়ার সময় মাওবাদীদের হামলার মুখে পড়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এতেই ঘটে হতাহতের ঘটনা।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!